আমি আর আমার গার্লফ্রেন্ডস: ভারতের প্রথম চিক ফিল্ম

আমি আর আমার গার্লফ্রেন্ডস আমি আর আমার গার্লফ্রেন্ডস হল মৈনাক ভৌমিকের প্রচেষ্টা মেয়েদের মধ্যে চমৎকার বন্ধন চিত্রিত করার জন্। এবং কীভাবে ব্যক্তিগত জীবনযাপনের পরেও, যখন একটি মেয়ে তার সেরা বান্ধবীর সন্ধান করে। এই ধরণের বিষয় আন্তর্জাতিকভাবে পরিচালকদের দ্বারা বেশ ভালভাবে মোকাবেলা করা হয়েছ। এবং জটিল সম্পর্কের বিভিন্ন দিক, প্রেম, জীবনের উত্থান-পতন ইত্যাদি এই ধরনের চলচ্চিত্রের মেরুদণ্ড তৈরি করেছে। যাইহোক, আমি আর আমার গার্লফ্রেন্ড সহজেই ভারতীয় ফিল্ম প্যারাডাইমের মধ্যে তার ধরণের প্রথম বলে দাবি করতে পারে।

শ্রীময়ী (স্বস্তিকা মুখার্জি), প্রীনিতা (রাইমা সেন) এবং রিয়া (পার্নো মিত্র) তিন বন্ধু। ব্যক্তিগত জীবন এবং প্রতিদিনের নিজস্ব সমস্যা নিয়ে। তারা তাদের পেশাগত এবং ব্যক্তিগত উভয় ক্ষেত্রেই পৃথক জীবনযাপন করে। একজন তার সাথে দেখা পরবর্তী পুরুষের প্রেমে পড়েছে বলে মনে হচ্ছে, অন্যজন বিবাহিত এবং অসুখী। জীবন রুক্ষ বলে মনে হচ্ছে, যতক্ষণ না তারা একসাথে ভ্রমণে বের হওয়ার সিদ্ধান্ত নেয়। এই ট্রিপই তিন নারীকে ট্র্যাকে ফিরিয়ে আনে এবং তাদের নিজেদের আবিষ্কার করতে সাহায্য করে। ভ্রমণের মজা এবং উল্লাসের মাঝে তাদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করা তাদের বালি এবং সমুদ্রের ধারে শান্ত হতে সাহায্য করে।

তিন অভিনেত্রী সত্যিই তাদের ভূমিকাকে ন্যায়সঙ্গত করে এবং খুব স্বাভাবিক। রিলে তাদের বন্ধুত্ব তাদের বাস্তবের প্রতিফলনের মতো দেখায়। লাইন হিসাবে "এটি একটি মেয়ের পৃথিবী! দুঃখিত ছেলেরা!" পোস্টারে এখন কয়েক সপ্তাহ ধরে মনে করিয়ে দেওয়া হচ্ছে, সত্যিকার অর্থেই ছবিতে ছেলেদের কোনো স্থান নেই। নেতৃস্থানীয় মহিলা ছাড়াও মৈনাক ভৌমিক তার অন্যান্য চলচ্চিত্রের মতো সংলাপ এবং সংগীত দিয়ে জয়ী হন। তিনি বাস্তবতার কাছে হারেন না এবং গল্পের আবেদনের সাথেও তিনি খুব মজাদার। নেহা পান্ডা এই ফিল্মের স্টাইলিস্ট হিসাবে ফিরে এসেছেন এবং রঙ এবং ছন্দ দিয়ে পর্দাকে মোহনীয় করেছেন৷

আমি আর আমার গার্লফ্রেন্ডস কেবল একটি কমেডি সিনেমা নয়, বন্ধুত্ব এবং নারীত্বের উদযাপনও। আজকের সমাজে একজন নারী হওয়ার আনন্দ এবং চ্যালেঞ্জ এবং বন্ধুরা কীভাবে একে অপরকে সমর্থন করতে পারে তা এই সিনেমাটি দেখায়। মুভিটি বিবাহ, বিবাহবিচ্ছেদ, ক্যারিয়ার, যৌনতা এবং পরিচয়ের মতো বিষয়গুলিকেও স্পর্শ করে।

মুভিটি নারী চরিত্রের বাস্তবসম্মত এবং সম্পর্কযুক্ত চিত্রায়নের জন্য প্রশংসিত হয়েছে, যারা স্টেরিওটাইপড বা আদর্শিক নয়। মুভিটিতে একটি তাজা এবং মজাদার সংলাপ, আকর্ষণীয় গান এবং সুন্দর সিনেমাটোগ্রাফি রয়েছে। সিনেমাটিকে সেক্স অ্যান্ড দ্য সিটি, ভিরে দি ওয়েডিং এবং পার্চডের মতো অন্যান্য জনপ্রিয় নারী-কেন্দ্রিক সিনেমার সাথে তুলনা করা হয়েছে।

আমি আর আমার গার্লফ্রেন্ডস এমন একটি চলচ্চিত্র যা আপনাকে হাসাতে, কাঁদাতে এবং তিনজন নায়কের জন্য উল্লাস করবে কারণ তারা সাহস এবং হাস্যরসের সাথে তাদের জীবন পরিচালনা করবে। এটি এমন একটি চলচ্চিত্র যা আপনাকে আপনার বন্ধুত্বকে লালন করতে এবং আপনার জীবনকে সম্পূর্ণভাবে বাঁচতে অনুপ্রাণিত করবে।

সংক্ষেপে বলতে গেলে, আমি আর আমার গার্লফ্রেন্ডস সত্যিই একটি চিক ফ্লিকের আশা বজায় রেখেছে। একটি নিখুঁত ফিল্ম যখন আপনি একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন এবং আপনার বন্ধুর সাথে জীবনের গসিপ এবং উপাখ্যানের উপর বন্ধন করতে চান।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url